খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

রূপসায় হৃদয় হত্যা মামলার পলাতক আসামি আরিফ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

রূপসার বাগমারা এলাকার চায়ের দোকানী হৃদয় শেখ হত্যা মামলার পলাতক আসামি আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাতে মোংলা উপজেলার মাদ্রাসাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, নিহত হৃদয় শেখ রূপসা উপজেলার বাগমারা এলাকায় নিজ বাড়ির পাশে চায়ের দোকান করে জীবিকা নির্বাহ করতো। আসামি আরিফের কাছে মৃত হৃদয় ৩০০ টাকা পাওনা ছিল। পাওনা টাকা চাইলে আসামির সাথে তার বাকবিতন্ডা হয়।

২০২২ সালের ২০ এপ্রিল আসামী আরিফ তার সহযোগীদের সাথে নিয়ে ধারালো ছুরি, লোহার রড, হাতুড়ি ইত্যাদি দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হৃদয়ের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আরিফ পলাতক ছিল। র‌্যাব পুলিশের পাশাপাশি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে এ মামলার আসামি মোংলা উপজেলার মাদ্রাসাবাজার এলাকায় আত্মগোপনে রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। পরবর্তীতে তাকে রূপসা থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!