খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

‘রিয়াদ-সাকিব’ সম্মিলিত খুলনাকেই ফেভারিট মানছেন বিজয়

ক্রীড়া প্রতিবেদক

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ এবং সাকিব আল হাসান- দুইজনকেই দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। আর তাই নিজেদেরকে ফেবারিট হিসেবে দাবি করছেন দলটির উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

অন্যান্য দলের তুলনায় টি-টোয়েন্টি কাপে কাগজে-কলমে সবচেয়ে শক্তিশালী দল গড়েছে জেমকন খুলনা। এই দলে রয়েছেন বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে শিরোপা এনে দেওয়া অধিনায়ক ইমরুল কায়েস। আর তাই তো টুর্নামেন্টে নিজেদের ফেবারিট দাবি করতেই দলের খেলোয়াড়রা।

রবিবার গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন দলটির উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়। সেই সাথে সাকিব, রিয়াদের মতো ক্রিকেটারকে কাছে পেয়ে অনেক কিছু শিখতে পারবেন বলে জানিয়েছেন বিজয়।

“আমাদের কাছেও আমাদের টিমটা অনেক ফেবারিট। যেভাবে আছি টিম হিসেবে এটা আসলে সবচেয়ে বড় ব্যাপার। আমাদের টিমটা সিনিয়র-জুনিয়র সবাই একসঙ্গে মিলেমিশে আছি। আমার কাছে মনে হচ্ছে এটার জন্যই আমাদের স্পিডটাও বেশি আমরা আশাও করছি বেশি এই কারণেই।”

তিনি আরও যোগ করেন, “যখনই আমরা দেখেছি আমরা যেই টিমে আছি সাকিব আল হাসান, রিয়াদ ভাই, ইমরুল ভাইরা আছে তখন তো অবশ্যই বাড়তি ভালো লাগা কাজ করেছে। আশা করি তাদের সঙ্গে খেলতে পেরে দারুণ কিছু জিনিস শিখবো এবং সেগুলো কাজে লাগিয়ে ভালো কিছু করা। তাদের সঙ্গে থাকাটা বাড়তি একটা আনন্দ ও অনুপ্রেরণা দেয়।”

বিসিবি প্রেসিডেন্টস কাপে ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন বিজয়। প্রত্যাশা অনুযায়ী পারফর্ম না করাতে হতাশ হলেও আশা বাঁধছেন আসন্ন টি-টোয়েন্টি কাপে নিজেকে মেলে ধরার। এই টুর্নামেন্টে দলের জন্য নিজেকে উজাড় করে দিতেন চান এই ক্রিকেটার।

“ব্যক্তিগতভাবে লক্ষ্য মন খুলে খেলা। আমি যেভাবে খেলতে পছন্দ করি আমার মতো করে খেলতে চাই যাতে দলকে কিছু দিতে পারি। আমিও খুবই রোমাঞ্চিত আমার নিজের সেরাটা দেয়ার। অনেক দিন ধরেই ওভাবে মেলে ধরতে পারছি না। চেষ্টা করবো এই টুর্নামেন্টে বিজয়কে ফিরিয়ে আনার।”

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!