খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

রিকশাচালককে মারধর, সেই আইনজীবীকে সাময়িক বহিষ্কার

গেজেট ডেস্ক

যশোরে রিকশাচালককে প্রকাশ্যে মারধরের ঘটনায় নারী আইনজীবী আরতি রাণী ঘোষকে সাতদিনের জন্য সাময়িক বহিষ্কার করেছে যশোর জেলা আইনজীবী সমিতি। অভিযুক্ত আরতী রানী ঘোষের কারণ দর্শানোর নোটিশের জবাব সন্তোষজনক না হওয়ায় রোববার (১৪ মে) দুপুরে কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয় জেলা আইনজীবী সমিতি।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা বিষয়টি নিশ্চিত করে বলেন, অ্যাডভোকেট আরতী রাণী ঘোষের কারণ দর্শানোর জবাব সন্তোষজনক হয়নি। জবাবে আরতি রাণী বলেছেন রিকশাচালক প্রথমে তাকে আঘাত করেছেন। এতে তিনি মারাত্মক ব্যথা পান ও তার শরীরে জখম হয়। পরে রাগান্বিত হয়ে তিনি রিকশাচালককে মারধর করেছেন। এছাড়া তার জবাবের সঙ্গে মেডিকেল সার্টিফিকেট, ক্ষতস্থানের চিহ্নের ছবি ও হাসপাতালে ভর্তি থাকার প্রমাণপত্র উপস্থাপন করেছেন। ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ও ভুল স্বীকার করে এমন আর কখনোই করবেন না বলে সমিতির কাছে তিনি ক্ষমা চেয়েছেন।

আবু মোর্তজা বলেন, আপাতত সাতদিনের জন্য অ্যাডভোকেট আরতী রাণী ঘোষকে সাময়িক বহিষ্কার করেছি। সাতদিন পর আবারও জবাব দাখিল করতে বলা হয়েছে। সেই জবাব সন্তোষজনক না হলে বার কাউন্সিল বরাবর তাকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করবো।

প্রসঙ্গত, গত ৭ মে দুপুরে আইনজীবী আরতি রাণী ঘোষ যশোর আদালতের সামনের সড়কে এক রিকশাচালককে প্রকাশ্যে মারধর করেন। ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা শুরু হয়। পরবর্তীতে অভিযুক্ত আরতি রাণী ঘোষকে কারণ দর্শানোর নোটিশ দেয় যশোর জেলা আইনজীবী সমিতি।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!