খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
খুলনা সংবাদপত্র পরিষদের সভায় বক্তরা

রাষ্ট্রের চতুর্থ স্তম্ভকে টিকিয়ে রাখতে সরকারকে আরো গুরুত্ব দিতে হবে

নিজস্ব প্রতিবেদক

খুলনা সংবাদপত্র পরিষদের নবনির্বাচিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবীর বালু মিলনায়তনে পরিষদের সভাপতি মোহাম্মদ আলী সনির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিষদের সাধারণ সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় সভার শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপরে নবনির্বাচিত সকল সদস্যকে পরিচয় করিয়ে দেয়া হয়। সভায় বক্তব্য করেন, সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন ও মো. তরিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিলটন, কোষাধ্যক্ষ আসিফ কবীর, নির্বাহী সদস্য মো. আশরাফুল ইসলাম, মকবুল হোসেন মিন্টু, এস এম নজরুল ইসলাম, মোস্তফা সরোয়ার, এ্যাড. ড. জাকির হোসেন।

এসময়ে উপস্থিত সদস্যরা বলেন, সংবাদপত্র একটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। এই চতুর্থ স্তম্ভ টিকে না থাকলে সরকার এবং রাষ্ট্রের অপূরণীয় ক্ষতি হয়ে যাবে। বর্তমান সরকারের সময়ে অসংখ্য উন্নয়ন কাজ হচ্ছে। কিন্তু ওই সকল কাজের টে-ারের তেমন কোন বিজ্ঞাপন সংবাদপত্রে দেয়া হয়না। ফলে বাজারের উর্ধ্বগতিতে সংবাদপত্রের টিকে থাকা দুরহ হয়ে পড়েছে। সেজন্যে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভকে টিকিয়ে রাখতে সরকারকে আরো গুরুত্ব দিতে হবে।

সভায় বার্ষিক কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়। এবং ব্যাংকিং হিসাবসহ দায়িত্ব হস্তান্তরের সিদ্ধান্ত হয়। সকল সংবাদপত্র মালিকরা ঐক্যবদ্ধ হয়ে গণতান্ত্রিক ধারাকে অব্যহত রাখতে খুলনার উন্নয়নসহ মানুষের সার্বিক সুযোগ সুবিধা সংবাদপত্রের মাধ্যমে সরকার তথা দেশবাসির কাছে তুলে ধরারও সিদ্ধান্ত হয়।

এছাড়া আগামীতে অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে খুলনা সংবাদপত্র পরিষদ ও খুলনা প্রেসক্লাবের দায়িত্ব ও গুরুত্ব তুলে ধরার সিদ্ধান্ত হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!