খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

রামপালে যুবদলের সাবেক সভাপতি সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন

রামপাল প্রতিনিধি

রামপাল উপজেলা যুবদলের সাবেক সভাপতি সিরাজুল ইসলামের নামজে দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলার সোনাতুনিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসা মাঠে জানাযা শেষে বামনডহর নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

তিনি সোমবার রাত সাড়ে ৯ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা, গভীর শোক প্রকাশ ও তার আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম,

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ মো. আবু সাইদ, উজলকুড় ইউপি চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড, বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব মুজাফফর রহমান আলম, জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম, জেলা জামায়াতের নায়েবে আমীর এ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ, জেলা যুবদলের সাবেক সভাপতি ফকির তরিকুল ইসলাম, রামপাল উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ হাফিজুর রহমান তুহিন, রামপাল উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী, সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, আসাদ উদ্দিন, মল্লিক জিয়াউল হক জিয়া, আলমগীর কবীর বাচ্চু, ছাত্রদলের আহবায়ক তরিকুল ইসলাম শোভন সদস্য সচিব রবিউল ইসলাম সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!