খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

রামপালে নৌ পুলিশের ট্রেনিং সেন্টারের উদ্বোধন করলেন পুলিশ মহাপরিদর্শক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ও রামপাল প্রতিনিধি

পুলিশ মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ বাগেরহাটের রামপালে নৌ পুলিশ ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেছেন। সোমবার দুপুরে রামপাল উপজেলার মল্লিকের বেড় ইউনিয়নের সন্নাসী-ঘাষিয়াখালী এলাকার সন্নাসী নৌ পুলিশ ক্যাম্প চত্বরে নতুন এ ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন তিনি।

এ সময় তার সাথে ছিলেন নৌ পুলিশের অতিরিক্ত মহাপরিচালক মোঃ আতিকুল ইসলাম। এছাড়া এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদউদ্দীন, বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল ইসলাম, মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন ও রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুদ্দীন নৌ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

সোমবার বেলা ১১টার দিকে আইজিপি ড. বেনজির আহমেদ ঢাকা থেকে হেলিকপ্টারে রামপালে আসেন। সেখানে নৌ পুলিশ ট্রেনিং সেন্টারের নির্ধারিত জায়গা ও নব নির্মিত ট্রেনিং সেন্টারের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। উদ্বোধন ও পরিদর্শন শেষে দুপুর ২ টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে রামপাল ত্যাগ করেন।

মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল জানান, মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ রুট সংলগ্ন রামপালের সন্নাসী-ঘাষিয়াখালী এলাকার প্রায় ২শ একর জমির উপর নব নির্মিত এটিই বাগেরহাট জেলার প্রথম ও একমাত্র পুলিশ ট্রেনিং সেন্টার। এখানে ট্রেনিংয়ের পাশাপাশি ফায়ারিং বার্ডেরও ব্যবস্থাপনা রয়েছে। এ ট্রেনিং সেন্টারটিতে ভবিষ্যতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও র‌্যাবের প্রশিক্ষণও দেয়া হবে বলেও জানান তিনি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!