খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

রামপালে আ’লীগের দলীয় মনোনয়ন চেয়ে আবেদনপত্র জমা শুরু

রামপাল প্রতিনিধি

রামপালে ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান পদ প্রত্যাশীরা দলীয় মনোনয়ন পেতে আবেদন করা শুরু করেছেন। মঙ্গলবার ও বুধবার পর্যন্ত মোট ৪ জন পদপ্রত্যাশী এ মনোনয়ন পেতে আবেদন করেছেন। রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীরা মোটরসাইকেল শোডাউন করে উপজেলা পরিষদে আসেন। বুধবার সকাল ১১ টায় উপজেলার হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বার বার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান তপন গোলদার আর্ধশতাধিক মোটরসাইকেল শোডাউন করে নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন। একই সময়ে নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন, হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিচিত্র বীর্য পাড়ে। একইভাবে বাঁশতলী ইউনিয়নের বার বার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোহাম্মদ আলী, পেড়িখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রথমবারের মতো দলীয় মনোনয়ন চেয়ে আবেদন পত্র জমা দিয়েছেন ফকির সিরাজুল আজম দারা।

মাঠ পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, নতুনদের মনোনয়ন দিলে সংগঠন ও দল শক্তি শালী হবে আবার তরুণ নেতৃত্ব ও গড়ে উঠবে। পুরাতন জনপ্রতিনিধিদের মধ্যে অনেকেরই জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমে এসেছে এবং বিভিন্ন বিতর্কের জন্ম দিয়েছেন বলে মতপ্রকাশ করেন তৃণমূলের নেতা-কর্মীরা।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!