খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

রামপালের ভাগা বাজারে বিল্লাল ব্যাপারীর হামলায় নারীসহ আহত ২, গ্রেপ্তার ৮

রামপাল প্রতিনিধি

বাগেরহাটের রামপালে আওয়ামী লীগ নেতা ফিরোজ শেখ হত্যা মামলার আসামী বিল্লাল ব্যাপারীসহ ৯ জন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এলাকায় এসে আবার ও মারপিটের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে বিল্লাল ব্যাপারী গ্রুপের ৮জনকে আটক করেছে। শুক্রবার (০৭ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলার ভাগা বাজারে এ ঘটনা ঘটে।
জানাগেছে, গত ১৭ ডিসেম্বর প্রকাশ্যে দিনের বেলায় কাষ্টবাড়িয়া এলাকার বাসিন্দা আওয়ামী লীগ নেতা ফিরোজ শেখকে কাষ্ট বাড়িয়া মসজিদের কাছে এক দল দূর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তার স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে বিল্লাল ব্যপারী সহ ৬০ জনকে আসামী করে রামপাল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এই মামলায় পুলিশ ও র‌্যাব ১০ জনকে আটক করে। এদিকে উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়ে মামলার আসামী বিল্লাল ব্যাপারী সহ ৯ জন এলাকায় আসে। তারা এলাকায় আসার পর গত দুই দিন ধরে তীব্র উত্তেজনা দেখা দেয়। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার (০৭ জানুয়ারি)বেলা ৫টায় বিল্লাল ব্যাপারী ও তার সহযোগীরা ভাগা বাজার এলাকায় আসে।
এ সময় প্রতিপক্ষের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিল্লাল ও তার সহযোগীরা ধারালো অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে সুলতানিয়া গ্রামের মতিয়ার রহমান (৫০) কে গুরুত্বর আহত করে। তাকে তাৎক্ষনিক ভাবে রামপাল থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কর হয়। এসময় ধাক্কা ধাক্কিতে হাসিনা বেগম (৪৫) আহত হন। খবর পেয়ে রামপাল থানা পুলিশ ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে বিল্লাল ব্যাপারী, ফারুক ব্যাপারী, শাহাজান ব্যপারী, রুহল আমিন ব্যপারী, আব্দুল ওদুদ, হোসেন আলী সরদার, মোঃ হোসেন আলী ও বাচ্চু সরদারকে আটক করে থানায় নিয়ে যায়। সাপ্তাহিক হাট বাজারের দিন এ ঘটনা সংগঠিত হওয়ায় বাজার করতে আসা লোকজন দিকবিদিক হয়ে ছোটা ছুটি করে। এ সময় সকল দোকান পাট বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনা স্থালের পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলেও ওই এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!