খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

রাতে অভিষেক হতে যাচ্ছে রোনালদোর

ক্রীড়া প্রতিবেদক

সৌদিতে খেলা শুরু করলেও এখনও দেশটির লিগে অভিষেক হয়নি পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। অবশেষে সেই অপেক্ষার সমাপ্তি ঘটতে যাচ্ছে। সৌদি প্রো লিগে অবশেষে অভিষেক হতে যাচ্ছে এই সুপারস্টারের।

চলতি বছরের শুরুতে ফুটবল বিশ্বকে চমকে দিয়ে সৌদি ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তি করেন রোনালদো। আল নাসের রোববার রাত সাড়ে ১১টায় ইত্তিফাকের মুখোমুখি হবে। কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলাটি দেখা যাবে ইউটিউব এবং শাহিদ অ্যাপসে। এ ম্যাচেই প্রথমবারের মতো মাঠে নামবেন সিআরসেভেন।

আরও আগেই পর্তুগাল সুপারস্টারের অভিষেকের কথা থাকলেও দুই ম্যাচ নিষেধাজ্ঞা থাকায় সেটা সম্ভব হয়নি। মাঝে তিনি পিএসজির সঙ্গে একটি প্রদর্শনী ম্যাচে মাঠে নামেন। মেসি-নেইমারদের বিপক্ষে তার দল না জিতলেও দুই গোল করে ম্যাচসেরা হন রোনালদো।

এবার নিজ ক্লাব আল নাসেরের হয়ে মাঠ মাতানোর পালা। ১৬ দলের সৌদি প্রো লিগে রোনালদোর ক্লাব এখন দ্বিতীয় স্থানে। ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট তাদের। আজ জিতলেই শীর্ষস্থানে উঠে যাবে সিআরসেভেনের দল। এক ম্যাচ বেশি খেলে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আল ইত্তিহাদ।

অন্যদিকে রোনালদো প্রতিপক্ষ দল ইত্তিফাক শক্তির বিচারে অনেক পিছিয়ে। ১৩ ম্যাচে মাত্র জয় ৪টিতে। ১৬ পয়েন্ট নিয়ে অবস্থান দশে। রোনালদো যোগ দেয়াতে নাসেরের শক্তি বেড়েছে কয়েকগুণ।

ইংলিশ প্রিমিয়ার লিগ, স্প্যানিশ লিগ কিংবা সিরিআতে মাঠ মাতানোর পর এবার রোনালদোর সামনে কম চ্যালেঞ্জিং সৌদি লিগে নিজের সেরাটা ধরে রাখার পালা।ইউরোপিয়ান লিগে দাপিয়ে বেড়ানোর রোনালদো কেমন করবেন এশিয়ার এই লিগে? বলে দেবে সময়।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!