খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

রাজহাঁস নিয়ে ঝগড়ার জেরে কৃষককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের নস্তি গ্রামে একটি রাজহাঁস নিয়ে ঝগড়ার জেরে সংঘর্ষে মোফিজুল ইসলাম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য বশির উদ্দিন জানান, গতকাল শুক্রবার বিকেলে প্রতিবেশী কামালের ইটভাটাসংলগ্ন এলাকায় লাগানো নেপিয়ার ঘাস খেয়ে নেয় মোফিজুলের রাজহাঁস। এ নিয়ে মোফিজুলের স্ত্রী কদবানু এবং কামালের স্ত্রী তারা বানুর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে তাঁদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে সন্ধ্যায় কামাল এবং মোফিজুলের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় গুরুতর আহত হন মোফিজুল। পরে তাঁকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাঁকে। সেখান থেকে আজ শনিবার সকালে ঢাকায় নেওয়ার পথে মানিকগঞ্জ এলাকায় অ্যাম্বুলেন্সের ভেতরেই মৃত্যু হয় তাঁর। এরপর গ্রামের বাড়িতে মরদেহ নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে সংশ্লিষ্ট কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহায়মিনুল ইসলাম বলেন, ‘রাজহাঁস নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত মোফিজুলকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে আটকের জন্য চেষ্টা চলছে।

 

খুলনা গেজেট/এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!