খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে প্রাণ গেল ১ জনের
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

রাজগঞ্জ বাওড়ের পানিতে ডুবে কলেজছাত্র নিখোঁজ

যশোর প্রতিনিধি

যশোরের মণিরামপুরের ঝাঁপা বাঁওড়ে নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ কলেজছাত্রের সন্ধান মেলেনি। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে সে ডুবে যায়। খবর পেয়ে দুপুর একটার দিকে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা বাঁওড়ে উদ্ধার কাজে নামেন। কিন্তু তারা কোনো সন্ধান দিতে না পারায় খুলনার ডুবুরি দলকে খবর দেয়া হয়। বিকেল তিনটা ৩৫ মিনিটের দিকে খুলনার তিনজন ডুবুরি বাঁওড়ে নামেন। তাদের সাথে কাজ করছেন মণিরামপুর ইউনিটের আটজন ফায়ারম্যান। বিকেল পাঁচ পর্যন্ত নিখোঁজ কলেজছাত্রের সন্ধান মেলেনি। নিখোঁজ শোয়েব হাসান যশোর সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তার বাড়ি যশোর শহরের বেজপাড়ায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে যশোরের একটি কোচিং সেন্টার থেকে ১৮ জন কলেজ শিক্ষার্থী রাজগঞ্জ বাজার-সংলগ্ন ঝাঁপা বাঁওড়ের পশ্চিমপাড়ে পিকনিকে যান। এরপর তারা সবাই জেলা প্রশাসক ভাসমান সেতুর তীর হতে নৌকায় চড়ে বাঁওড় ভ্রমণে বের হন। নৌকাটি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছুলে শোয়েব, তন্ময় ও রিয়াদ তিনবন্ধু সাঁতার কাটতে নৌকা থেকে পানিতে লাফিয়ে পড়েন। তাদের মধ্যে তন্ময় ও রিয়াদ তীরে উঠে আসলেও নিখোঁজ হন শোয়েব।

রাজগঞ্জ পুলিশ ফাঁড়ির এএসআই আজমল হোসেন বলেন, নিখোঁজ কলেজ ছাত্রের সন্ধানে কাজ চলছে। পানি গভীর ও নীচে শেওলা থাকায় উদ্ধার কাজ বিঘ্নিত হচ্ছে।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা আব্দুল আজিম বলেন, দুপুর একটার দিকে আমরা বাঁওড়ের পানিতে উদ্ধার কাজে নেমেছি। ব্যর্থ হয়ে খুলনা থেকে আমাদের ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। তিনজন ডুবুরি বাঁওড়ে নেমেছেন। নিখোঁজ ছাত্রকে উদ্ধারে কাজ চলছে।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!