খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

যে কারণে চলতি বছর মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা টু’!

বিনোদন ডেস্ক

দক্ষিণী ইন্ডাস্ট্রির বহুল জনপ্রিয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। ২০২১ সালের সিনেমাটি মুক্তির পর রীতিমতো ঝড় তোলে বক্স অফিসে। পাশাপাশি এটি ভূয়সী প্রশংসা কুড়িয়েছিল সিনেমাপ্রেমীদের।

সিনেমায় জুটি বেঁধে মূল দুই চরিত্রে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। তবে প্রথম কিস্তির পর থেকেই এর দ্বিতীয় পার্টের অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শকরা।

শোনা যায়, চলতি বছরই মুক্তির কথা ছিল ‘পুষ্পা টু’ সিনেমার। কিন্তু সেটা আর হচ্ছে না বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। যদিও এখন পর্যন্ত এই বিষয়ে সিনেমা সংশ্লিষ্টদের কোনো ঘোষণা আসেনি।

একটি সূত্রের মাধ্যমে জানা যায়, নির্মাতা সুকুমার সিনেমাটি খুব যত্ন নিয়ে নির্মাণ করছেন। তাই মুক্তির জন্য আরও সময় প্রয়োজন। মূলত এ কারণেই ২০২৪ সালে মুক্তি পাবে ‘পুষ্পা টু’।

সুকুমার নির্মিত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে ব্যাপক সফলতা পায়। মুক্তির পর বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনেই এটি আয় করেছিল ১০০ কোটি রুপি। তাই চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন, ‘পুষ্পা টু’ দারুণ সাড়া ফেলবে বক্স অফিসে।

আবারও ‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। সেই সঙ্গে প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন এর নির্মাতারা।

প্রসঙ্গত, ‘পুষ্পা টু’ সিনেমায় বাজেটও থাকছে প্রথমটির তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সূত্র : টলিউড ডটনেট।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!