খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে খুলনায় যুব সমাবেশ

যুব সমাজকে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন আজ পূর্ণতা পেয়েছে : খালেক

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুব সমাবেশ এর আয়োজন করে খুলনা মহানগর যুবলীগ। আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর শহিদ হাদিস পার্কে এই যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু দেশের যুব সমাজ যাতে করে দিশাহীনা না হয়ে সঠিক পথে অগ্রসর হয়ে দেশের সম্পদে পরিণত হতে পারে সেলক্ষ্যে শেখ মনির নেতৃত্বে যুবলীগ গঠন করেছিলেন। স্বাধীনতার ৫০ বছর পরে এসে তারই ছেলে শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুব সমাজ আজ দেশের যুব শক্তিতে পরিণত হয়েছে। দেশের যে কোন ক্রান্তিলগ্নে আজ যুবলীগ দেশ ও দশের কল্যাণে কাজ করে চলেছে। সে পরিচয় দেশবাসী করোনা কালীন সময়ে পেয়েছে। আজ সত্যিকারে বঙ্গবন্ধু যুব সমাজকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন সেটা পূর্ণতা পেয়েছে।

খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় যুব সমাবেশে আরো বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মৃণাল কান্তি জোয়ার্দার, নগর আওয়ামী লীগ নেতা শ্যামল সিংহ রায়, নূর ইসলাম বন্দ, শেখ শহিদুল ইসলাম, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, অধ্যাপক আলমগীর কবীর, কামরুল ইসলাম বাবু, আকিল উদ্দীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, মহানগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধরণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদ, সাবেক যুব নেতা এস এম আমীর আলী, নগর যুবলীগের নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমীন উকিল, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবীর পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, থানা যুবলীগ নেতা রাশেদুজ্জামান রিপন, আব্দুল্লাহ আল মামুন মিলন প্রমুখ।

এরআগে সকাল সাতটায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এছাড়া সন্ধ্যায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেলের জন্মদিন উপলক্ষে যুবলীগের পক্ষে কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!