খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

যশোর সদরে নৌকার নির্বাচন পরিচালনায় ৮ উপকমিটি

যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা রোববার থেকে শুরু হচ্ছে। নির্বাচন কমিশন থেকে প্রতীক বরাদ্দের পর নৌকা ও ধানের শীষের দুই প্রার্থী এ প্রচার-প্রচারণায় নামছেন। আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে এ নির্বাচন। নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে প্রস্তুতি সভা করেছে আওয়ামী লীগ।

শনিবার (৩ অক্টোবর) যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই প্রস্তুতি সভা থেকে আটটি উপকমিটি গঠন করা হয়েছে। এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছিল।

শনিবার সদর উপজেলার ১৫টি ইউনিয়নকে পাঁচটি গ্রুপে ভাগ করে এক একটি কমিটি গঠন করা হয়েছে। প্রথম গ্রুপে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেনকে আহবায়ক করা হয়েছে। এছাড়া সহ-সভাপতি গোলাম মোস্তফাকে ২নং গ্রুপ, আব্দুল খালেককে ৩নং গ্রুপ, হায়দার গণি খান পলাশকে ৪নং গ্রুপ এবং সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলামকে ৫নং গ্রুপের আহবায়ক করা হয়েছে। আর যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডে নৌকার পক্ষে নির্বাচন পরিচালনার জন্য গঠিত তিনটি উপকমিটির আহবায়ক করা হয়েছে মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, অ্যাডভোকেট মোশাররফ হোসেন ও খলিলুর রহমানকে।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি হায়দার গণি খান পলাশ, গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, জেলা মহিলালীগের সাবেক সভাপতি ও নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন পলাশ, আলীমুজ্জামান মিলন, যুবলীগ নেতা মঈনউদ্দিন মিঠু, জেলা পরিষদের সদস্য হাজেরা পারভীন প্রমুখ।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!