খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

যশোর শিক্ষাবোর্ড কর্মচারীসহ তিনজনের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে নয় লাখ টাকা ধার নিয়ে প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগে ওয়ান ব্যাংকের কর্মকর্তা, শিক্ষাবোর্ডের কর্মচারীসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শহরের বারান্দিপাড়ার অম্বিকা বসু লেনের মৃত আজিজুর রহমানের ছেলে মনির হোসেন বাদী হয়ে এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অভিযোগ তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, শহরতলীর শেখহাটি জামরুলতলা এলাকার শিক্ষাবোর্ডের সাবেক কর্মকর্তা মৃত কামাল শিকদারের স্ত্রী শিক্ষাবোর্ডের অফিস সহকারী সায়মা সিরাজ মিতা ও তার ছেলে ওয়ান ব্যাংকের কর্মকর্তা আসিফ শিকদার ও মিতার বাবা সিরাজুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, মনির হোসেন যশোর শিক্ষাবোর্ডে চাকরি করেন। তারই সহকর্মী ছিলেন কামাল সিকদার। তাদের উভয় পরিবারের মধ্যে ভালো সম্পর্ক ছিল। কামাল হোসেন ছেলের চাকরি, বিয়ে ও প্রাইভেটকার কেনার সময় মনির হোসেনের কাছ থেকে বিভিন্ন সময়ে নয় লাখ টাকা ধার হিসেবে গ্রহণ করেন। তিনি টাকা নিয়ে মনির হোসেনকে বেশ কয়েকটি চেক দেন।

২০২১ সালের শেষ দিকে কামাল সিকদার অসুস্থ হয়ে পড়েন। ওইসময় মনির হোসেনকে কামাল সিকদারের বাড়িতে ডেকে নেন। এসময় তার শ্বশুর, ছেলে ও স্ত্রী বাড়িতে ছিলেন। এদিন তিনি সকলের সামনে তার দেনার কথা প্রকাশ করে টাকা পরিশোধ করে দেয়ার অনুরোধ করেন স্ত্রী-সন্তানকে। তারা ওই টাকা পরিশোধে সম্মতি হন। তার পেনশনের টাকা থেকে এ দেনা পরিশোধ করার কথা বলেন কামাল সিকদার। ওই বছরের ১১ নভেম্বর কামাল সিকদার মারা যান। দীর্ঘদিন হলেও আসামিরা দেনা পরিশোধের ব্যাপারে কোনো কথা বলেননি। এরমধ্যে মনির হোসেন জানতে পারেন আসামিরা গোপনে মৃত কামাল সিকদারের পেনশনের দুই তৃতীয়াংশ টাকা উত্তোলন করে নিয়েছেন। এ সংবাদের ভিত্তিতে মনির হোসেন লোকজন নিয়ে গত ৮ ফেব্রুয়ারি আসামিদের বাড়ি গিয়ে পাওনা টাকা চাইলে তারা টাকা দিবেনা বলে গালিগালাজ করে তাড়িয়ে দেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার তিনি আদালতে এ মামলা দায়ের করেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!