খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

যশোর-মাগুরা সড়কে বাস-ট্রাক সংঘর্ষে হেলপার নিহত : আহত ১০

নিজস্ব প্রতিবেদক, যশোর

মাগুরার সীমাখালিতে বাস-ট্রাক সংঘর্ষে রুহুল আমিন (৪২) নামে হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ যাত্রী। নিহত রুহুল আমিন খুলনা খালিশপুরের রায়মহল গ্রামের ইরফান জোয়ারদারের ছেলে।

আহতরা হলেন, বাসের যাত্রী মাগুরার নীজনান্দল গ্রামের মৃত রওশন আলীর ছেলে লেনিন (২৭), মণিরামপুর চিনেটোলার মৃত মিজানুর রহমানের ছেলে শুভ (২০), মধুখালির ছোট গোপালদি গ্রামের সোহরাব বিশ্বাসের ছেলে আবু মোছা বিশ্বাস (৩৫)। এদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের উদ্ধার কাজে অংশ নেয়া জসিম উদ্দীন বলেন, বুধবার বিকেল সাড়ে পাঁচটায় যশোর-মাগুরা মহাসড়কের সীমাখালির তেঁতুলতলায় সোহাগ পরিবহনের সাথে একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় বাসটি বাম দিকে হেলে পড়ে বড় একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে বাসযাত্রী ১০ জন আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ও যশোর জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এদের মধ্যে রুহুল আমিনকে জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুরসালীন শুভ বলেন, মৃত ওই ব্যক্তির বুকে ও মাথায় গুরুতর আঘাত ছিল। এ আঘাতের ফলে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে বারবাজার হাইওয়ে পুলিশের এএসআই আরিফ জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান। কিন্তু তারা যাবার আগেই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। পরবর্তীতে তারা একজনকে নিয়ে আসেন।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!