খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

যশোর-বেনাপোল সড়কের নাভারনে তিন উড়ন্ত ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের নাভারন হাইওয়ে পুলিশ তিন উড়ন্ত ছিনতাইকারীকে আটক করেছে। যশোর-বেনাপোল মহাসড়কে পণ্যবোঝাই ট্রাক থামিয়ে ছিনতাইকালে এ তিনজনকে আটক করে পুলিশ। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে নাভারন পুরাতন বাজার বরফকলের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। নাভারন হাইওয়ে থানার ইনচার্জ একেএম আসাদুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হচ্ছেন, শার্শা উপজেলার যাদবপুর গ্রামের আব্দুল মিয়ার ছেলে মাসুদ রানা (২০), একই গ্রামের মন্টু রহমানের ছেলে জনি রহমান (২১) ও দক্ষিণ বুরুজবাগান গ্রামের শেখ সুমনের ছেলে মেহেদি হাসান রাব্বি (২২)।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকাগামী ঢাকা (মেট্টো-ন-১৫-৯০০৫) মাছ ভর্তি একটি ট্রাক ওইস্থানে পৌঁছালে দুটি মোটরসাইকেলে ছয়জন যুবক এসে ট্রাকের গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা চালায়। খবর পেয়ে নাভারন হাইওয়ে থানা পুলিশের টহলদল ঘটনাস্থলে গিয়ে একটি মোটরসাইকেলসহ তিন যুবককে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি তিনজন পালিয়ে যান। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ছয় হাজার ১০০ টাকা উদ্ধার করা হয় এবং ছিনতাইকারীদের তিনটি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ঘটনায় ট্রাকের হেলপার শরিফুল ইসলাম বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা করেছেন। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার বাজার গ্রামের খলিলুর রহমান বাবুর ছেলে। আটকদের রাতেই ঝিকরগাছা থানায় পাঠানো হয়েছে বলে জানান হাইওয়ে থানার ইনচার্জ একেএম আসাদুজ্জামান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!