খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

যশোর ছাত্রদলের পাঁচ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ছাত্রদলের পাঁচ নেতাকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। পুলিশের কাজে বাধা ও হামলার অভিযোগে দায়ের করা মামলায় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহরের পূর্ব বারান্দী মোল­াপাড়ার আব্দুল হালিমের ছেলে ও নগর ছাত্রদলের সদস্য সচিব মাসুদ কায়সার ইস্তি, ঘোপ জেল রোডের এস এম শফির ছেলে ও নগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক নিয়াজ মাহমুদ শিশির, অপর যুগ্ম আহবায়ক নাজির শংকরপুর এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে সাব্বির হাসান, সদস্য চাঁচড়া ডালমিল এলাকার এসএম জাহাঙ্গিরের ছেলে এস এম খাইরুজ্জামান ও এমএম কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার জালাল উদ্দিনের ছেলে শহরের কারবালা মিশনপাড়ার বাসিন্দা কামরুল হাসান।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ২৮ মার্চ বিকেলে যশোর শহরের লালদীঘির পাড় এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল বের করেছিল। এসময় পুলিশ মিছিলে বাধা দিলে বিএনপির নেতাকর্মীরা তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় যশোর সরকারি এমএম কলেজ কমিটির সভাপতি হাসান ইমামকে আটক করে অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়। এ মামলার বাদী সদর পুলিশ ফাঁড়ির তৎকালীন ইনচার্জ ইন্সপেক্টর তুষার কুমার মন্ডল। আটক পাঁচ আসামির মধ্যে ইস্তি হলেন ওই মামলার এজহারভূক্ত আসামি।

অপর একটি সূত্র জানায়, শনিবার ছাত্রদলের কেন্দ্রীয় এক নেতা যশোর বিমানবন্দরে আসার খবরে ছাত্রদলের নেতাকর্মীরা সেখানে উপস্থিত হন। সেখান থেকেই ওই পাঁচ নেতাকে কোন কারণ ছাড়াই আটক করা হয় বলে দলীয় সূত্রটি দাবি করেছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!