খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

যশোরে ২০ লক্ষ টাকা ছিনতাইয়ের প্রস্তুতিকালে বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ঝিকরগাছায় ব্যাংক ডাকাতি প্রস্তুতিকালে হাতেনাতে তিনজনকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলি উদ্ধার করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে ঝিকরগাছা উপজেলার থানার মোড় শাহজাহান আলীর স’মিলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ডাকাতদলের অপর এক সদস্য পালিয়ে যায়।

আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের শেখহাটি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান শাওন (২৯), চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল মামুন (২২) ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২)। এছাড়া, পলাতক ফাহিম হোসেন (২৪) ঝিকরগাছা উপজেলার রাজা ডুমুরিয়া গ্রামের ফারুক হোসেনের ছেলে।

র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার লে: নাজিউর রহমান এক প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা রোববার সকাল ১০টার দিকে জানতে পারেন ওই এলাকায় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী একটি ব্যাংকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। তাৎক্ষনিক র‌্যাবের একটি বিশেষ দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়।

তিনি আরও জানান, আটকের পর আসামিরা স্বীকার করেছে তারা নানা অপরাধের সাথে জড়িত। অস্ত্র ব্যবহার করে তারা এ জাতীয় কর্মকান্ডে লিপ্ত থাকেন। আটকের সময় তারা বাজারের একটি ব্যাংকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ ঘটনায় চারজনকে আসামি করে ঝিকরগাছা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট / আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!