খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

যশোরে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতাসহ দু’জন নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ঝিকরগাছায় শনিবার সকালে ও দুপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এদের একজন যুবদল নেতা হাসানুল কবীর রেজা (৪১) ও অপরজন মোটরসাইকেল চালক সিহাব হোসেন (২৬)। ঘাতক একটি ট্রাক নাভারণ হাইওয়ে পুলিশ আটক করেছে। অপর বালি বোঝাই ট্রাকটি রাস্তার পাশে উল্টে পেছে। উভয় ট্রাকের চালক পালিয়ে গেছে।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ঝিকরগাছা বাসস্টান্ডে ইসলামী ব্যাংকের সামনে ট্রাকে চাপা পড়ে পৌরশহরের পুরন্দরপুর গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে যুবদল নেতা হাসানুল কবীর রেজা ঘটনাস্থলেই নিহত হন। প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানিয়েছে, যুবদল নেতা হাসানুল কবীর রেজা প্রতিদিনের ন্যায় সবজি বিক্রির উদ্দেশ্যে বাজারের নিজ দোকানে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭ টার দিকে বেনাপোলগামী ট্রাকের (ঢাকা-মেট্রো-ট-১৬-৫৬৮৯) নীচে চাপা পড়ে তিনি নিহত হন। নাভারণ হাইওয়ে পুলিশ ট্রাকটি আটক করে।

এদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে ঝিকরগাছার পানিসারা গ্রামের নীমতলামোড়ে বালি বোঝাই ডাম ট্রাক (যশোর-ট-১১-৫৪৭০) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিহাব হোসেন (২৬) নিহত হন। তিনি ঝিকরগাছার শংকরপুরের কুমরী গ্রামের বজলুর রহমানের ছেলে। দুর্ঘটনার খবর পেয়ে ঝিকরগাছা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝিকরগাছা অভিমুখে দ্রুতগামী মোটরসাইকেল (যশোর-ল-১৩-৯৬২২) নীমতলামোড় পার হতে যেয়ে পানিসারাগামী বালি বোঝাই ডাম ট্রাকের সামনে এসে পড়ে। এসময় মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হন এবং ট্রাকটি পাশ কাটাতে গিয়ে পাশের জমিতে উল্টে যায়। ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার নয়ন বাবু চৌধুরী জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করি। তবে অসাবধানতার কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে মনে হয়। উভয় ট্রাকের চালক পালিয়ে গেছেন।

নাভারণ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান বলেন, এ দুটি ঘটনায় মামলা হয়নি, তবে নিহতের পরিবারের সদস্যদের জানানো হয়েছে মামলা করার জন্য




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!