খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

যশোরে মোস্তফার খুনীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাগডাঙ্গা গ্রামের কাঠ ব্যবসায়ী গোলাম মোস্তফা খুনের প্রতিবাদে ফুঁসে উঠেছেন এলাকাবাসী। তারা বুধবার চুড়ামনকাটি বাজারের মেইন বাসস্ট্যান্ডে খুনিদের বিচার, ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন। বুধবার গোটা চুড়ামনকাটি এলাকার বিভিন্ন গ্রামের মানুষ আব্দুল্লাহ ও শহিদুলের দ্রুত বিচার করে ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেন। সকাল সাড়ে দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত চলে মানববন্ধন।

মানববন্ধনে বক্তৃতা করেন চুড়ামনকাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না, প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন শান্তি, ইউপি সদস্য আনিসুর রহমান, সাবেক ইউপি সদস্য এনামুল কবীর, শুকুর আলী, আওয়ামী লীগ নেতা ইসহাক আলী গাজী, হাজি হাফিজুর রহমান, আমিরুল ইসলাম, নিহতের বড়ছেলে সোহাগ হোসেন। এসময় নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে মঙ্গলবার আব্দুল্লাহর পিতা আব্দুর রহমান ও বড়ভাই শরিফুল ইসলামকে উত্তেজিত এলাকাবাসী মারপিট করেন।

গত ২৪ অক্টোবর বিকেলে গোলাম মোস্তফাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় চুড়ামনকাটি গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল্লাহ। ওইদিন সন্ধ্যায় আব্দুল্লাহ ও তার সহযোগী যশোরের শাখারীগাতি গ্রামের শহিদুল ইসলাম, মোস্তফাকে প্রথমে চৌগাছার সলুয়া বাজারে নিয়ে ফেনসিডিল সেবন করায় এবং সন্ধ্যার পরে চুড়ামনকাটি ঘোনা সড়কের একটি মেহগনি বাগানের ভৈরব নদের পাড়ে বসে গাঁজা সেবন করিয়ে গলাকেটে খুন করে। হত্যার পর লাশ ভৈরব নদীতে ফেলে তারা চলে যায়। ঘটনার পরদিন পুলিশ লাশ উদ্ধার করে। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল্লাহ ও শহিদুলকে ডিবি পুলিশ আটক করে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!