খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

যশোরে মানবপাচার চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে এক নারীকে ভারতে পাচারকালে মোক্তার হোসেন (৩৩), গোলাপ সাহা (৪৫) ও জসিম মিয়া (৪০) নামে তিন মানবপাচারকারীকে আটক করেছে পুলিশ। যশোর কোতোয়ালি থানার এসআই আনসারুল হক সোমবার গভীররাতে শহরের মনিহার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক ও ভিকটিমকে উদ্ধার করে।

আটক মোক্তার হোসেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাও উপজেলার মান্নারপাড়ার হযরত আলীর ছেলে, গোলাপ সাহা যশোর শহরের সিটি কলেজপাড়ার আব্দুল হকের ছেলে ও জসিম মিয়া শহরের চাঁচড়া রায়পাড়ার হক মিয়ার ছেলে।

এ ঘটনায় নরসিংদী জেলার শিবপুর উপজেলার ভরতেরকান্দি গ্রামের ভূক্তভোগীর মা বাদী হয়ে কোতোয়ালি থানায় মানবপাচারের অভিযোগে মামলা দায়ের করেছেন। মামলায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

বাদী মামলায় বলেছেন, আসামিরা সংঘবদ্ধ মানবপাচারকারী চক্রের সদস্য। তারা লোভনীয় বেতনের চাকরির আশ্বাস দিয়ে বিদেশ পাঠানোর নামে প্রতারণা করে আসছিলো। তাদের একই এলাকার আরেকটি মেয়ে বর্তমানে ভারতে থাকে। পূর্বপরিচিত হওয়ার আমার মেয়ের সাথে সে কথা বলতো। সেই সুযোগে আমার মেয়েকে ভারতে পার্লারে ভাল বেতনের চাকরির প্রলোভন দেখায়। এরপর শিবচর গাউছিয়া বাসস্ট্যান্ড থেকে বাসে করে আসামিরা তার মেয়েকে ভারতে পাচার করতে বেনাপোলে নিয়ে যাচ্ছিলো। পুলিশ আসামি তিনজনকে আটক ও মেয়েকে উদ্ধার করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। এ চক্রের আরো সদস্যদের আটকে তদন্ত করা হচ্ছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!