খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

যশোরে মাদক মামলায় দু’জনের দশ বছরের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে মাদক মামলায় দুই ব্যক্তির দশ বছরের সশ্রম কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে আদালত। রোববার সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ আদেশ দেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, শার্শা উপজেলার বেড়ী গ্রামের আকিজ উদ্দিনের ছেলে রনি আহমেদ এবং ফরিদপুর সদর উপজেলার শ্যাম সুন্দরপুর গ্রামের হাতেম আলীর ছেলে সাইফুল ইসলাম। তিনি যশোরের শার্শা উপজেলার নাভারণের ভাড়া বাড়িতে বসবাস করতেন।

আদালত প্রত্যেকের ১০ বছর করে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও তিন মাস করে সশ্রম কারাদন্ডের আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের পিপি এম ইদ্রিস আলী। আসামি দু’জনই পলাতক রয়েছেন।

আদালত সূত্র জানায়, ২০২০ সালের ২১ সেপ্টেম্বর বিজিবি গোপন সংবাদ পায়, দুই মাদক ব্যবসায়ী একটি মোটরসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল বহন করে পুটখালী থেকে মসজিদ বাড়ি বিজিবি ক্যাম্পের দিকে আসছেন। তাৎক্ষণিক বিজিবি সদস্যরা সড়কে তল্লাশি অভিযান শুরু করে। দুপুর দু’টায় তারা ক্যাম্পের সামনে মোটরসাইকেলসহ ওই দুই আসামির গতিরোধ করে। এসময় মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কির ভেতর থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৬২ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় হাবিলদার হামিদুর রহমান বাদী হয়ে ওই দু’জনের বিরুদ্ধে মামলা করেন। ২০২০ সালের ২৪ অক্টোবর মামলাটি তদন্ত করে বেনাপোল পোর্ট থানার এসআই শফি আহমেদ রিয়েল আদালতে চার্জশিট জমা দেন। সর্বশেষ রোববার আদালত এ মামলার রায় ঘোষণা করেন। আসামি পলাতক থাকায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!