খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

যশোরে ভোট দিলেন এমপি নাবিল ও নৌকা-ধানের শীষের প্রার্থীরা

যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা একই কেন্দ্রে ভোট দিয়েছেন। মঙ্গলবার সকাল ১০টায় শহরের সেবা সংঘ বালিকা বিদ্যালয় কেন্দ্রে তারা ভোট দেন। একই কেন্দ্রে ভোট দিয়েছেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল।

এছাড়া বিএনপির খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বেলা সাড়ে ১১টায় বিএড কলেজ কেন্দ্রে, জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম সকাল ১০টায় এনএম খান প্রাথমিক বিদ্যালয়ে ও প্রার্থী নুর-উন-নবী সকাল ৯টায় শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন।

এর আগে, সকাল ৯টা থেকে সদর উপজেলা এলাকার ১৭৫টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা ও ধানের শীষের প্রার্থী নূর-উন-নবী প্রতিদ্ব›িদ্ধতা করছেন। উপজেলার সাড়ে পাঁচ লক্ষাধিক ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করবেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় পাঁচ লাখ ৬০ হাজার ৫২৪ জন ভোটার রয়েছেন। যারা ১৭৫টি কেন্দ্রে এদিন বিকেল ৫টা পর্যন্ত ভোট দেবেন। ভোট পরিচালনার জন্য ১৭৫ জন প্রিজাইটিং অফিসার ও এক হাজার ১৩ জন পোলিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!