খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩
  ময়মনসিংহের তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
  ২৩ নাবিকসহ ২২ এপ্রিল দুবাইয়ে নোঙর করবে এমভি আবদুল্লাহ

যশোরে পৃথক মাদক মামলায় চারজনের কারাদণ্ড

যশোর প্রতিনিধি

যশোরে পৃথক দুটি মাদক মামলায় চার জনের পৃথক মেয়াদে কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার স্পেশাল ট্রাইবুন্যাল-৫ এর বিচারক আসিফ ইকবাল এ রায় দেন।

২৮ বোতল ফেনসিডিলসহ আটক হওয়া শার্শা উপজেলার কাশিপুর গ্রামের মোস্তফার ছেলে নাসির উদ্দিনকে (পলাতক) চার বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন আদালত। ২০১০ সালের ২৮ অক্টোবর পুলিশ নাসিরের বাড়ি তল্লাশি করে খাটের নিচে থেকে ২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় শার্শা থানার এএসআই আজিজুল হক বাদী হয়ে মামলা করেন।

এছাড়া একই আদালত পৃথক আরেকটি মাদক মামলায় তিন আসামির দুইবছর করে সশ্রম কারাদন্ড ও তিন হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। আসামিরা হলেন বেনাপোল কাগজপুকুর দক্ষিণপাড়ার হানেফ মোল্লার ছেলে বাবু, দিঘীরপাড় এলাকার বদর উদ্দিনের ছেলে বুলবুল ও ফরিদপুর সদর উপজেলার চৌধুরী কান্দা গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে নিয়ামুল মিয়া (পলাতক)।

এর আগে ২০০৯ সালের ৮ জানুয়ারি যশোর সদর উপজেলার দেয়াড়া গ্রামের রাস্তার উপর থেকে ওই তিনজনকে পুলিশ আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৯ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই শাহ জালাল কোতোয়ালি থানায় মামলা করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!