খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

যশোরে পিকআপের ধাক্কায় ভ্যানচালক নিহত, শিশু দু’ভাই আহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-চৌগাছা সড়কের আব্দুলপুর বাজারে ভ্যান ও পিকআপের সংঘর্ষে ভ্যানচালক মাহাদি (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে শিশু দুই ভাই। নিহত মাহাদি চুড়ামনকাটির গোবিলা গ্রামের মৃত নয়েজ উদ্দীনের ছেলে ও আহত দুই শিশু আব্দুলপুর গ্রামের আব্দুল জলিলের জমজ ছেলে শামিম (৬) ও তামিম (৬)।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে শিশু তামিম ও তার জমজ ভাই শামীমকে সাথে নিয়ে তাদের মা চুড়ামনকাটি থেকে আব্দুলপুর বাড়ি যাওয়ার জন্য মাহাদির অটো ভ্যানে ওঠেন। পথিমধ্যে আব্দুলপুর বাজারের পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পেয়ারা বোঝাই (খুলনা-মেট্টো-১১-১৯০২) পিকআপ তাদের ভ্যানে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানটি রাস্তার পাশে উল্টে গেলে চালক মাহাদি ও দুই শিশু গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাদিকে মৃত ঘোষণা করেন। উত্তেজিত জনতা পিকআপটি আটকে রাখলে খবর পেয়ে সাজিয়ালী ফাঁড়ি পুলিশের এএসআই মুনির এসে গাড়ি ও চালক বাপ্পিকে আটক করে।

আহত শিশুর পিতা আব্দুল জলিল জানান, তাদের শিশু দু’জনের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারেক জানান, হাসপাতালে আনার আগেই মাহাদির মৃত্যু হয়েছে এবং শিশু দুটির অবস্থাও গুরুতর।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!