খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

যশোরে নানা আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে নানা আয়োজনে আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবসটি উপলক্ষে প্রথমে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। এছাড়া শহরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও দলীয় কার্যালয়ে ৪৯ পাউন্ড কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা রেব করেন নেতাকর্মীরা। শোভাযাত্রা শহরের চৌরাস্তা, চারখাম্বা, সার্কিট হাউজ মোড় হয়ে জজ কোটের সামনে হয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে গিয়ে ফুলেল শ্রদ্ধা জানায়।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী সমাবেশে বক্তব্য দেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠানে অংশ নেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন মিঠু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মারুফ হোসেন বিপুল, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুবোল রায়, বিপ্লব রায়, জাহিদুর রহমান লাবু, শফিকুল ইসলাম পারভেজ, শফিকুল ইসলাম শফিক, রবিউল ইসলাম বাবলু, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাজাহারুল ইসলাম মাজাহার, শহীদুজ্জামান শহীদ, শহর যুবলীগের আহবায়ক মাহমুদ হাসান মিলু, যুগ্ম আহবায়ক সোলাইমান খান রাফেল প্রমুখ।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!