খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

যশোরে দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

গেজেট ডেস্ক

সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০ টার দিকে যশোর ঝিনাইদহ মহাসড়কের শানতলা এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারোবাজার বাদুর গাছা গ্রামের বুলু মিয়া ও চৌগাছার সৈয়দপুর কোটালিপুর এলাকার হয়রত আলী। হয়রত আলী পেশায় ভাড়ায় মোটর সাইকেল চালক ও বুলু মিয়া ব্যবসায়ী।

পুলিশ জানায়, যশোর থেকে কাজ শেষ করে বুলু মিয়া ও হয়রত আলী মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। পথিমধ্যে যশোর ক্যান্টনমেন্ট শানতলা পেপসি কোম্পানি নামক স্থানে তারা দুর্ঘটনায় কবলিত হয়। বিপরীতমুখী একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এলাকাবাসী সড়কের পাশের দুর্ঘটনা কবলিত গাড়ি ও ঘটনাস্থলেই দুজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে মরদেহ দুটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বিষয়ে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, কিসের সাথে ঐ দুই মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় কবলিত হয়েছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয়দের ভাষ্য মতে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!