খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

যশোরে ছুরিকাঘাত ও ছিনতাইয়ের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সংবর্ধনা অনুষ্ঠানে যাওয়ার পথে দুই কর্মীকে ছুরিকাঘাত, টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। শহরের পশ্চিম বারান্দীপাড়া কদমতলা এলাকার আশিকুর রহমান গত ১৩ মে রাতে ছয় জনের নামে কোতোয়ালি থানায় এ মামলাটি দায়ের করেন।

আসামিরা হলো, যশোর শহরের ঢাকা রোড বারান্দীপাড়া সার গোডাউন এলাকার আব্দুল জলিলের ছেলে সানি, সলেমানের ছেলে সালাম, বারান্দীপাড়া কদমতলার মৃত আবু জাফরের ছেলে আমিন, কদমতলা মোড়ের মিজানের ছেলে শান্ত, একই এলাকার রাজন ও সদর উপজেলার চাঁদপাড়ার মিজানের ছেলে ইব্রাহিম।

মামলায় আশিকুর রহমান বলেছেন, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। গত ১৩ মে বিকেলে বাদী ও তার ছোট ভাই ফারুক হোসেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সংবর্ধনা অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে বিকেল সাড়ে ৩টার দিকে খালধার রোডের সেঞ্চুরি কিন্ডার গার্টেন স্কুলের সামনে পৌছানো মাত্র আসামিরা তাদের পথরোধ করে। এরপর পিস্তল ও ধারালো চাকু বের করে আশিকুর রহমানকে এলোপাতাড়িভাবে আঘাত করে। এসময় আশিকুর রহমান চিৎকার করলে তার ছোট ভাই ফারুক হোসেন এগিয়ে আসেন। আসামিরা আশিকুর রহমান ও ফারুক হোসেনকে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে। এরপরে আসামিরা আশিকুর রহমানের কাছ থেকে ১০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেনসহ সাড়ে ৪৫ হাজার টাকার মালামাল ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। ওইদিন রাতেই এ ঘটনায় থানায় মামলা করা হলেও কোন আসামি আটক হয়নি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!