খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
ফাঁকা গুলি ও ককটেল বিস্ফোরণ

যশোরে চাঁদা না দেয়ায় সিকিউরিটি গার্ডকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে চাঁদা না দেয়ায় সিকিউরিটি গার্ড সজল নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। যশোর সদর উপজেলার আরবপুর সুজলপুর হঠাৎপাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ৪ রাউন্ড ফাঁকা গুলি ও ককটেল ফাঠিয়ে ত্রাস সৃষ্টি করে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় সজলকে (২৮) যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সুজলপুর গ্রামের মৃত মুতাসিম হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার (২৬ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে সন্ত্রাসী বাবু ওরফে দাঁতাল বাবুর নেতৃত্বে একদল দুর্বৃত্ত এলাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে দেদারছে চাঁদাবাজি চালিয়ে যাচ্ছে। আহত সজল আরিফুর রহমান নামে এক ব্যক্তির নির্মাণাধীন বাড়িতে নৈশপ্রহরীর কাজ করেন। তাকে সন্ত্রাসীরা প্রায়ই এসে বলতো তোর বাড়ির মালিকের কাছ থেকে এক লাখ টাকা চাঁদা নিয়ে দিবি।

মোবাইল ফোনে মেসেজ পাঠিয়েও দাঁতাল বাবুসহ তার সহযোগীরা চাঁদা নিয়ে দেয়ার জন্য তাকে চাপ সৃষ্টি করে আসছিল। কিন্তু সজল বরাবরই অপারগতা প্রকাশ করছিল। এতে ক্ষিপ্ত হয়ে রোববার রাত সাড়ে ৮টার দিকে দাতাল বাবুর পোষ্য ৯/১০ জন চিহিৃত চাঁদাবাজ ও সন্ত্রাসী সজলেরওপর হামলা চালায়। সন্ত্রাসীরা সজলকে মারপিট করার পর বুকের বাম পাশে চাকু ঢুকিয়ে দেয়। এ সময় সজলের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে এবং ককটেল ফাঠিয়ে ত্রাস করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!