খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

যশোরে ক্ষতিকারক জেলি পুশ করা চিংড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর থেকে আবারো জেলি পুশ করা চিংড়ি মাছ জব্দ করা হয়েছে। বুধবার সন্ধ্যারাতে শহরতলীর রাজারহাট এলাকায় অভিযান চালিয়ে একটি মাছের ট্রাক থেকে চারটি ককসিট ভর্তি চিংড়ি মাছ জব্দ করে র‌্যাব সদস্যরা। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার নাজিউর রহমান। এরপর যশোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও যশোর জেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ওই মাছ ধ্বংস করা হয়। একই সাথে এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ওই মাছের মালিক মণিরামপুর উপজেলার কপালিয়া গ্রামের নুরুজ্জামানের ছেলে হোসাইন সরদারের কাছ থেকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

র‌্যাব যশোরের কোম্পানী কমান্ডার লেঃ নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন একটি ট্রাকে জেলি পুশকরা চিংড়ি মাছ মণিরামপুর হয়ে যশোরের দিকে আসছে। তাৎক্ষনিক তারা রাজারহাট এলাকায় অবস্থান নেন। রাত ৮টার পর একটি মাছ ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৭৯৫৭ ) তারা আটক করে তল্লাশি চালায়। ওই ট্রাকের মধ্যে চারটি কর্কসিটে থাকা চিংড়ি মাছে জেলি পুশ করার বিষয়টি প্রমান পাওয়া যায়। এক পর্যায় তারা বিষয়টি স্বীকারও করেন। পরে তাদেরকে জরিমানা করা হয় ও সব মাছ ধ্বংস করা হয়। এসময় র‌্যাবের স্কোয়াডন কমান্ডার এএসপি এইচ. এম শফিকুর রহমান ও যশোর জেলা মৎস্য অফিসার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ মে যশোরে র‌্যাবের অভিযানে দুই মেট্রিক টন সিলিকন জেলযুক্ত চিংড়ি উদ্ধার হয়। এরপর, গত ৩ জুন যশোর-ঝিকরগাছা মহাসড়কে অভিযান চালিয়ে র‌্যাব ট্রাকসহ মাছ জব্দ করে। সর্বশেষ এদিন রাতে আবারো জেলি পুশ করা চিংড়ি জব্দ করা হয়।

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!