খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

যশোরে এক সপ্তাহে ১৬ হাজার মানুষের টিকা গ্রহণ

যশোর প্রতিনিধি

আজ রোববার যশোরে করোনার টিকা নিয়েছেন তিন হাজার তিনশ’ ১২ জন। তার মধ্যে জেনারেল হাসপাতাল থেকে এক হাজার সাতশ’ ৯০ জন। গত সাতদিনে প্রায় ১৬ হাজার মানুষ করোনাভাইরাসের টিকা গ্রহণ করেছেন বলে জানিয়েছে স্বাস্থ্যবিভাগ। এদের মধ্যে পুরুষ ১১ হাজার দুশ’ ৪৭ ও নারী চার হাজার সাতশ’ জন।

সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, মুক্তিযোদ্ধা, পুলিশ, বিজিবি, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক মানুষ বর্তমানে টিকা নেয়ার জন্য ভিড় করেন। এ কারণে টিকাদানকারী স্বাস্থ্যকর্মীদের হিমশিম খেতে হচ্ছে। তারপরও মানুষ লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছেন। এ পর্যন্ত টিকা গ্রহণকারী কাউকেই অসুস্থ হওয়ার খবর পাওয়া যায়নি বলে জানান সিভিল সার্জন।

সিভিল সার্জন আরও জানান, রোববার যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে টিকা নিয়েছেন এক হাজার সাতশ’ ৯০ জন। তাদের মধ্যে এক হাজার একশ’ ৪৩ জন পুরুষ ও ছয়শ’ ৪৭ জন নারী রয়েছেন। পুলিশ হাসপাতাল থেকে ৬৯ জন পুরুষ ও ১১ জন নারী পুলিশ সদস্য, বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান মেডিকেল স্কোয়াড্রনে ১৬ জন পুরুষ ও দু’জন নারী, যশোর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে একশ’ ৬২ জন পুরুষ ও আটজন নারী টিকা গ্রহণ করেছেন।

এছাড়া, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ একশ’ ১৯ ও নারী একশ’ ৭১ জন, বাঘারপাড়ায় পুরুষ ১৫ ও নারী পাঁচজন, চৌগাছায় পুরুষ ৩৩ ও নারী ১৭ জন, ঝিকরগাছায় পুরুষ দুশ’ ছয় ও নারী ৭৪ জন, কেশবপুরে পুরুষ একশ’ ১৫ ও নারী ৭৩ জন, মণিরামপুরে পুরুষ একশ’ ৪২ ও নারী একশ’ ১৫ জন এবং শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ দুশ’ ২২ ও ৭৪ জন নারীকে টিকা দেয়া হয়েছে।

এ পর্যন্ত জেলায় ১৫ হাজার নয়শ’ ৪৭ জন টিকা গ্রহণ করেছেন। এরমধ্যে ১১ হাজার দুশ’ ৪৭ জন পুরুষ ও চার হাজার সাতশ’ জন নারী রয়েছেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!