খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২
প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

যশোরে উপজেলা চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলার ঘটনায় সংবাদ সম্মেলন

যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বাড়িতে বোমা হামলায় জড়িতদের দ্রুত আটকের দাবি জানানো হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এ দাবি করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আনোয়ার হোসেন বিপুল। তিনি এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত মঙ্গলবার গভীররাতে আমার বাসভবনে বোমা হামলা করা হয়েছে। পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে এ বোমা হামলা করেছে সন্ত্রাসীরা। সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ার পর থেকে আমি উপজেলার ১৫টি ইউনিয়নের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। কোন ধরনের ভোগান্তি ছাড়াই সরকারি সেবা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি। মূলত আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে সাংগঠনিকভাবে মোকাবেলা করতে না পেরে বোমা হামলার মত ঘৃণিত পথ বেছে নিয়েছে। আমার এই তৎপরতাকে থামিয়ে দিতেই বাড়িতে বোমা মারা হয়েছে।

তিনি বলেন, গত বছরের সেপ্টেম্বরে আমাকে হত্যাচেষ্টার পরিকল্পনা করা হয়েছে বলে আমি আপনাদের সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়েছিলাম। সেই সংবাদ সম্মেলনের পর আমার রাজনৈতিক সহকর্মীরা সরব হন। তারা ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে রাজপথে নেমে আসেন। এ কারণে ষড়যন্ত্রকারীরা নিশ্চুপ ছিল। তবে কিছু সময়ের জন্য তারা আমাকে হত্যার পরিকল্পনা বন্ধ করলেও তাদের অপরাজনীতি থেমে ছিলো না। সেই পরিকল্পনার অংশ হিসেবেই ফের আমার বাড়িতে বোমা হামলা করা হয়েছে। আমি এই অপরাজনীতির শেষ চাই। যশোর থেকে সন্ত্রাসের রাজনীতি, গুন্ডামির রাজনীতির অবসান চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, সাবেক ক্রীড়া সম্পাদক আবু সেলিম রানা, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দাউদ হোসেন দফাদার, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, জেলা মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাকিলা আফরোজ মিমি, যশোর পৌরসভার প্যানেল মেয়র-১ শেখ মোকছিমুল বারী অপু, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, পৌর কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল, কামাল হোসেন, শেখ সোহরাব হোসেন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ, পৌর কাউন্সিলর রাজিবুল আলম, কাউন্সিলর সাহিদুর রহমান রিপন, কাউন্সিলর সাহেদ হোসেন নয়ন, কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহিদুর রহমান শহিদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!