খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

যশোরে ইজিবাইক চালক আল-আমিন হত্যা মামলার চার্জশিটে অভিযুক্ত ৪

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের বাঘারপাড়ার বুধোপুর গ্রামের ইজিবাইক চালক আল-আমিন হত্যা মামলায় চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন বাঘারপাড়া থানার এসআই হরষিত রায়। অভিযুক্ত আসামিরা হলো, যশোর সদর উপজেলার সাতমাইল মথুরাপুর গ্রামের হযরত আলীর ছেলে আলামিন, চাঁচড়া রায়পাড়ার সুলতান মল্লিকের ছেলে রাসেল, মাগুরা শালিখার রামপুর গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে জুয়েল খান ও সেলিম হোসেনের ছেলে হারুন অর রশিদ।

মামলা সূত্রে জানা গেছে, মাগুরার শালিখা উপজেলার হরিশপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আল-আমিন ২০২১ সালের ৯ ডিসেম্বর সকাল ৮টার দিকে সীমাখালী থেকে তিনজন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়ায় যাচ্ছিলেন। এরপর থেকে আল-আমিন নিখোঁজ ছিলেন। বিভিন্নস্থানে খোঁজ করেও তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে পরিবারের পক্ষ থেকে শালিখা থানায় অভিযোগ দেন। দু’দিন পর ১১ ডিসেম্বর বাঘারপাড়ার বুধোপুর গ্রামের নওশের আলীর লিচু বাগান থেকে আল-আমিনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাঘারপাড়া থানায় একটি মামলা হয়।

ওই বছরের ২৪ ডিসেম্বর রাতে হত্যার সাথে জড়িত সন্দেহে আলামিনকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে জুয়েল খান, হারুন অর রশিদ ও রাসেলকে আটক করা হয়। ওইসময় রাসেলের বাড়ি থেকে ছিনতাইকৃত ইজিবাইকের পাঁচটি ব্যাটারি ও একটি চাকা উদ্ধার করা হয়। পরদিন আটক চারজনকে বাঘারপাড়া থানায় সোপর্দ করে র‌্যাব। মামলার তদন্ত কর্মকর্তা আটক চারজনকে আদালতে সোপর্দ করলে হত্যা ও চোরাই ইজিবাইকের মালামাল কেনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। এ মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে হত্যা ও সহযোগিতার অভিযোগে ওই চারজনকে অভিযুক্ত করে মঙ্গলবার আদালতে এ চার্জশিট দিয়েছেন তদন্ত কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত চারজনকে আটক দেখানো হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!