খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

যশোরে ইউপি চেয়ারম্যান লাইফের বিরুদ্ধে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। শহরতলীর রাজাহাট বাজারের চাল ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ও স্কুল পড়ুয়া ছেলে সিয়ামকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ৯ বিরুদ্ধে আদালতে এ মামলা করেন রামনগর গ্রামের ব্যবসায়ী জামাল হোসেন ফুলন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন কোতয়ালি থানার ওসিকে।

অভিযুক্তরা হলেন, যশোর শহরতলীর মুড়লী ইমাম বাড়ি রোডের মোসলেম উদ্দীনের ছেলে রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ, রাজারহাট পুকুরকুল গ্রামের ধোপাপাড়ার ইব্রাহিমের দুই ছেলে চশমা সাগর ও ওছামা, একই পাড়ার আব্দুল্লাহ, মুফতি ইউনুস মুন্সির ছেলে রুম্মান হোসেন, ফরিদের ছেলে রকি, রাজারহাট স্কুলপাড়ার জালাল উদ্দিনের ছেলে জিহাদ হোসেন, পুকুরকুল গ্রামের বকুল হোসেনের ছেলে রায়হান ও শ্রীবর্ধী ঘোড়াগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ইত্তেহাক।

মামলা সূত্রে জানা গেছে, জামাল হোসেন ফুলন রাজারহাট বাজারের প্রতিষ্ঠিত হার্ডওয়ার ব্যবসায়ী। অভিযুক্তরা এলাকার চিহিৃত চাঁদাবাজ ও সন্ত্রাসী। বেশ কিছুদিন ধরে তারা মাহমুদ হাসান লাইফের হুকুমে জামাল হোসেন ফুলনের কাছে চাঁদা দাবি করে আসছিল। এ টাকা দিতে অস্বীকার করায় আসামিরা তাকে খুন-জখমের হুমকিসহ বাজারে ব্যবসা করতে দেবে না জানিয়ে দেয়।

একপর্যায়ে তার ছেলে সিয়ামকে হত্যার হুমকিও দেয় তারা। এরই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর বিকেলে ফুলন ও তার ছেলে সিয়াম রাজারহাট শ্মশান মার্কেটের সামনে দাড়িয়ে ছিলেন। পূর্বপরিকল্পনা অনুযায়ী আসামিরা তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা সিয়ামকে কুপিয়ে হত্যা চেষ্টা ও তার পিতা ফুলনকে মারপিট করে গুরুতর আহত করে। এ সময় তাদের দোকান ভাঙচুর ও টাকা লুট করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা খুন জখমের হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেন।

সোমবার এ বিষয়ে প্রেসক্লাব যশোরের সামনে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন করা হয়। এ বিষয়ে চেয়ারম্যান লাইফের সাথে কথা বললে তিনি জানান, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। এসব অভিযোগ ভিত্তিহীন। তিনি এ জাতীয় কোন কাজের সাথে সম্পৃক্ত নন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!