খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

যশোরে অস্ত্র ও বোমাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহরের শংকরপুর থেকে অস্ত্র ও বোমাসহ যুবককে আটক করেছে পুুলিশ। আটক হওয়া যুবকের নাম হাসন। বৃহস্পতিবার গভীররাতে যশোর বকচর হুশতলা থেকে আটক করা হয় তাকে। শংকরপুর মাঠপাড়ার সুমনের বাড়ির ভাড়াটিয়া জনৈক কাশেম আলীর ছেলে হাসান।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে কোতয়ালি থানা পুলিশের এসআই শরীফ আল মামুন খবর পান বকচর হুশতলার চক্ষু হাসপাতাল সংলগ্ন কল্পলতা হাউজিংয়ের সালেহা মঞ্জিলের সামনে এক ব্যক্তিকে মারধর করা হচ্ছে। এ খবর পেয়ে এসআই শরীফ আল মামুন ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতার কাছ থেকে তাকে হেফাজতে নেন। স্থানীয়রা জানায়, হাসান ওরফে খাবড়ি হাসানসহ তার সাথে থাকা কয়েকজনকে এলাকায় ঘোরাঘুরি করতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা হাসানকে আটক করেন। এসময় তার সাথে থাকা দু’জন পালিয়ে যায়। এসময় হাসানের দেহ তল্লাশি চালিয়ে প্যান্টের কোমরে গোঁজা একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়।

তিনি আরও বলেন, সঙ্গীদের ফেলে যাওয়া একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে চারটি অবিস্ফোরিত বোমা উদ্ধার হয়। এ ঘটনায় আটক হাসান ও পলাতক আরও দু’জনের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। মামলার পলাতক দু’আসামি হলো, শংকরপুর মাঠপাড়ার আইয়ুব আলীর ছেলে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সুমন ওরফে মাঠ সুমন ও বকচর হুশতলার অনিক। এছাড়া হাসান বেজপাড়া বনানী রোডের আলোচিত আসাদুজ্জামান ওরফে বুনো আসাদ হত্যা চেষ্টা মামলার আসামি ।

খুলনা গেজেট/ এসজেড

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!