খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

যশোরের মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক মাসুম কবির আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক মাসুম কবিরকে (৪৩) প্রতারণায় দায়ে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের মিশনপাড়া থেকে তাকে আটক করা হয়। আটক মাসুম শহরের রেলরোড ফুড গোডাউনের পাশে (টর্চারসেল নামে খ্যাত) যশোর মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক ও পূর্ববারান্দী সরদারপাড়ার মৃত আবুল হাসেমের ছেলে।

ওই মাদক নিরাময় কেন্দ্রে মাহফুজুর রহমান নামে এক যুবককে গত বছরের ২২ মে পিটিয়ে হত্যা করা হয়। ভুক্তভোগী যশোর শহরের বেজপাড়ার বাসিন্দা স্বপন মিত্রের ছেলে মিহির মিত্র অভিযোগ করে বলেন, আমার নিকট আত্মীয় মাদক সেবন করতো। আমার সাথে চেনা জানার সূত্র ধরে মাসুম কবিরের সাথে ৪৫ হাজার টাকা চুক্তিতে ৩০ হাজার টাকা দিয়ে ওই কেন্দ্রে তাকে চিকিৎসা করাতে দিই। এরপরে জানতে পারি ওই প্রতিষ্ঠানে চিকিৎসাসেবার নামে এক যুবকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় পুলিশ মাসুম কবিরকে আটক করে। মাদক নিরাময় কেন্দ্রটি বন্ধ করে দেয়া হয়। ফলে সেখানে থাকা আমার আত্মীয়কে বাড়িতে নিয়ে যাই।

দীর্ঘদিন কারাগারে থাকার পর মাসুম কবির বেরিয়ে আসলে আমি ত্রিশ হাজার টাকা ফেরৎ চাই। এ টাকা না দিয়ে তিনি বিভিন্ন তালবাহানা করতে থাকেন। চলতি বছরের ১৭ জুলাই আমাকে টাকা ফেরত না দিয়ে গণপিটুনি দিয়ে হত্যার হুমকি দেন। এ বিষয়ে কোতোয়ালি থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, প্রতারক মাসুম কবিরের নামে থানায় নিয়মিত মামলা হয়েছে। তাকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট / আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!