খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

যশোরের আরবপুর ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন বুধবার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন বুধবার। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহারুল ইসলামের বিপক্ষে শহীদুজ্জামান শহীদ ও আসাদুজ্জামান খোকন বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

জেলা সিনিয়র নির্বাচন অফিসার আনিছুর রহমান জানান, ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৮শ’ জন। তারা সবাই ইউনিয়নের ১৬টি কেন্দ্রে ইভিএমে ভোটদান করবেন।

তিনি বলেন, চলতি বছরের পহেলা জানুয়ারি নির্বাচনে জেলা আওয়ামী লীগের সদস্য মীর আরশাদ আলী রহমান দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। এর ৫ মাস পর গত ১৩ জুন তিনি মৃত্যুবরণ করেন। এ কারণে নির্বাচন কমিশন চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করেন। পরবর্তীতে শুধু চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফশিল ঘোষণা করা হয়। এ নির্বাচনকে ঘিরে গোটা ইউনিয়ন জুড়ে উৎসবের পরিবেশ সৃষ্টি হয়েছে।

নির্বাচন অফিসার আনিছুর রহমান আরও বলেন, আরবপুরের বাসিন্দাদের আমরা সুষ্ঠু, সুন্দর এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি নির্বাচন উপহার দিতে চাই। তবে এবার প্রার্থীরা ভোট কেন্দ্রে একবারে বেশি প্রবেশ করতে পারবেন না। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

তিনি বলেন, জেলা পরিষদের নির্বাচনে যেমন সিসি ক্যামেরার ব্যবস্থা করা হয়েছিলো। নানা কারণে এবারের নির্বাচনে কোনো সিসি ক্যামেরা থাকছে না ভোটকেন্দ্রে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!