খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মোড়েলগঞ্জে চাল দেওয়াকে কেন্দ্র করে হামলায় বিদ্রোহী প্রার্থীসহ ১৮ জনের নামে মামলা

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জের জিউধরা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকদের হামলায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীসহ ২০ জন আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। রবিবার রাত পৌনে ১০টায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী মো. জাহাঙ্গীর আলম বাদশা বাদি হয়ে মামলাটি করেছেন। মামলা নং-২১, তারিখ-১১.৪.২০২১।

মামলায় প্রধান আসামি করা হয়েছে দলের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান হাওলাদারকে। এ ছাড়া আরও ১৭ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে। অজ্ঞাত রয়েছেন ২৮-৩০জন।

মামলায় বলা হয়েছে, খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিতরণের সময় বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান ও তার অনুসারীরা পরিকল্পিতভাবে বর্তমান চেয়ারম্যান ও স্থগিত থাকা নির্বাচনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশার ওপর হামলা করে। হামলাকারিরা চেয়ারম্যান ও চালের ডিলারের নিকট থেকে ১ লাখ ৪০ হাজার ৯০০ টাকা ছিনিয়ে নেয় এবং চাল নিতে আসা অনেক নারীকেও মারপিট করে।

প্রসংগত, রবিবার বেলা ১২টার দিকে ১২নং জিউধরা ইউনিয়নের ডেউয়াতলা বাজারে ১০ টাকা কেজি দরের চাল বিতরণে অনিয়মের অভিযোগ তুলে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকেরা নৌকার প্রার্থী ওপর হামলা চালায়। এতে নৌকার প্রার্থীসহ ২০ জন আহত হয়।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!