খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

মোড়েলগঞ্জে ইউপি নির্বাচনের দাবিতে সড়ক অবরোধ

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি ইউনিয়নে সাধারণ নির্বাচনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচী পালন করেছ এলাকাবাসি। রবিবার (৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের কেয়ার বাজার এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।

ঘন্টাব্যাপি এ অবরোধে যানবাহন সড়কে আটকা পড়ে। খবর পেয়ে বিকেল সাড়ে ৫ টার দিকে থানা পুলিশ অবরোধ সরিয়ে যান চলাচলা স্বাভাবিক করেন।

নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের স্থগিত থাকা নির্বাচন দ্রুত সম্পন্ন করার দাবিতে ইউনিয়নের সকল মেম্বার প্রার্থী ও শতশত লোক অবরোধ কর্মসূচীতে অংশ গ্রহন করেন।

প্রথম ধাপের তফশীলে এ ইউনিয়নের নির্বাচন হবার কথা ছিল। ওই সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু আওয়ামী লীগ দলীয় নমিনেশন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হন। পরে প্রার্থীতা প্রত্যাহার করে সীমানা নির্ধারণ নিয়ে তিনি আদালতে একটি মামলা করেন। মামলার আদেশে নির্বাচন স্থাগিত হয়ে যায়।

অবরোধ কর্মসূচীতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার খান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি শামীম তালুকদার, মোস্তাফিজুর রহমান বাবুল, ফরিদুল ইসলাম, নুরুল ইসলাম মল্লিক, পারভিন বেগম ও ফরিদা বেগম।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!