খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

মোহামেডানের সাথে ১৬ রানে জিতলো শেখ জামাল

ক্রীড়া প্রতিবেদক

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে আগের ম্যাচেই দারুণ জয় পেয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। তারা হারিয়েছিল শক্তিশালী প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে। নিজেদের চতুর্থ ম্যাচে মোহামেডান হেরে গেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের কাছে।

সোমবার ( ৭ জুন) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শেখ জামাল জিতেছে ১৬ রানে। প্রথমে ব্যাট করে শেখ জামাল পাঁচ উইকেট হারিয়ে ১৬১ রান গড়ে। জবাবে ১৪৫ রানে থেমে যায় মোহামেডানের ইনিংস।

এই ম্যাচে শেখ জামালের জয়ের নায়ক নুরুল হাসান। টপ অর্ডারের ব্যর্থতায় এই উইকেটকিপার-ব্যাটসম্যান ৩৪ বলে চার বাউন্ডারি ও পাঁচ ছক্কায় হার না মানা ৬৬ রানের ঝড়ো ইনিংস খেলেন। অভিজ্ঞ জিয়াউর রহমান ১৭ বলে ৩৫, মোহাম্মদ আশরাফুল ১৫ ও নাসির হোসেন ৯ রান করেন।

ব্যাটিংয়ে আবার ব্যর্থ হয়েছেন সাকিব। করেছেন ২ রান। তবে তার আগে বোলিংয়ে সাফল্য পেয়েছেন তিনি। এদিন ১২ রান খরচায় তুলে নিয়েছেন দুই উইকেট। এছাড়া আবু হায়দার রনি দুটি ও আসিফ হাসান নিয়েছেন এক উইকেট।

মোহামডানের হয়ে নাদিফ চৌধুরী সর্বোচ্চ ৫৭ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ শামসুর রহমান ২৯ রান করেন।

মোহামেডানের ব্যাটসম্যানদের আটকে রাখতে বড় ভূমিকা রেখেছেন মোহাম্মদ এনামুল। এই স্পিনার তিন ওভারে ১৩ রান খরচ করে তিন উইকেট তুলে নিয়েছেন। এছাড়া জিয়াউর রহমান নিয়েছেন দুই উইকেট।

এই হারে চার ম্যাচ ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে মোহামেডান।

সংক্ষিপ্ত স্কোর

শেখ জামাল : ২০ ওভারে ১৬১/৫ (সৈকত ২০, আশরাফুল ১৫, ফারদিন ৯, নাসির ০, সোহান ৬৬*, ইলিয়াস সানি ৫, জিয়াউর ৩৫*; সাকিব ৪-০-১২-২, তাসকিন ৪-০-৩৩-০, আসিফ ৪-০-১৮-১, আবু জায়েদ রাহি ৪-০-৩৮-০, আবু হায়দার রনি ৪-০-৫৩-২)।

মোহামেডান : ২০ ওভারে ১৪৫/৮ (মাহমুদুল ১২, পারভেজ ০, সাকিব ২, শামসুর ২৯, ইরফান ০, নাদিফ ৫৭, শুভাগত ১৩, আবু হায়দার ১৪, তাসকিন ৭*, ; নাসির ২-০-৮-০, এনামুল ৩-০-১৩-৩, ইবাদত ৪-১-২৮-১, জিয়াউর ৪-০-২০-২, সাকিল ৪-০-৩৪-০, ইলিয়াস সানি )।

ফল : শেখ জামাল ১৬ রানে জয়ী।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!