খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

মোরেলগঞ্জে বিদ্যুতের তারে জড়িয়ে ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে পল্লী বিদ্যুতের খুটিতে কাজ করতে উঠে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত হয়েছে এক ইলেক্ট্রিশিয়ান। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর ১টার দিকে উপেজলার জিউধরা ইউনিয়নের মাদ্রাসার বাজারে। নিহত রবিউল ইসলাম খান (২৬) ওই এলাকার বারইখালী গ্রামের শাহ-আলমের খানের ছেলে। ঘটনার সময় সে মাদ্রাসার বাজারে বিদ্যুৎ লাইনের কাজ করছিলো।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুর বারটার দিকে মাদ্রাসা বাজার নামক স্থানে পল্লী বিদ্যুতের দুইজন লাইনম্যান মাদ্রাসা বাজারে কাজের জন্য যান। সেখানে লাইনে সমস্যা দেখা দেওয়ায় তারা স্থানীয় ইলেক্ট্রিশিয়ান রবিউল ইসলামকে ডেকে একটি খুটিতে উঠতে বলেন। সমস্যা সমাধানের জন্য খুটিতে উঠলেই তারে জড়িয়ে সে বিদ্যুৎপৃষ্ট হয়ে পুড়ে মারা যায়। এ সময় পল্লী বিদ্যুতের লাইনম্যান শ্যামল বাবু পালিয়ে যায় ও অপর লাইনম্যান নীতিষ বাবুকে স্থানীয় জনতা আটক করে রাখেন। নিহত রবিউল ইসলাম পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান। তার স্ত্রী ও ২ বছরের একটি মেয়ে রয়েছে। এ ঘটনার পরে স্থানীয় জনসাধারণ মাদ্রাসা বাজারে বিক্ষোভ মিছিল করে।

দুর্ঘটনার খবর শুনে উপজেলা চেয়ারম্যান অ্যাভোকেট মো. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম, পল্লী বিদ্যুৎ জেনারেল ম্যানেজার এবিএম মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যার মো. মোজাম্মেল হক মোজাম, জেলা পরিষদ সাবেক সদস্য আফরোজা আক্তার লিনা ও পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা বিক্ষোভকারীদের শান্ত করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, নিহতের পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

ডিজিএম এবিএম মিজানুর রহমান বলেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। রবিউলের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!