খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

মোরেলগঞ্জে জমি বিরোধে জেরে স্বামী স্ত্রীকে পিটিয়ে আহত

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে জমি বিরোধের জের ধরে বৃদ্ধা স্বামী স্ত্রীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গুরুত্বর আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেল ৩ টায় মোরেলগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম সরালিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, ছাত্তার শেখ ও তার স্ত্রী আকলিমা বেগম।

আহত ছাত্তার শেখ জানান, বুধবার বিকেল ৩টার দিকে বসতবাড়ির সামনে নিজ জমিতে কাজ করছিলেন। এ সময় প্রতিবেশী একই গ্রামের বাদশা শেখের নেতৃত্বে ৫ জন জমি দখলের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালিয়ে গুরুত্বর জখম করে। তার ডাকৎচিকারে স্ত্রী আকলিমা বেগম উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারিরা। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আহত বৃদ্ধা ছত্তার শেখের ছেলে মহারাজ শেখ বলেন, পৈত্রিক সম্পত্তি সাড়ে ৮ শতক রেকর্ড়ীয় জমি দীর্ঘ ১৫/২০ বছর ভোগ দখল করে আসছি। প্রভাবশালীরা ২/৩ বছর ধরে আমাদের জমি দখলের জন্য বিভিন্ন সময়ে হামলা ও একাধিক হয়রানি মূলক মামলা দায়ের করে অতিষ্ট করে তুলছে। এ ঘটনার ন্যায় বিচার দাবি করছি প্রশাসনের প্রতি।

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে বাদশা শেখ অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ক্রয়কৃত সম্পত্তি জোরপূর্বক দখল করছে। প্রতিবাদ করলে আমাকে মারপিট করেছে ছত্তার শেখের ছেলেরা।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!