খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

মোরেলগঞ্জে আওয়ামী লীগের ১৬ ইউনিয়ন আহ্বায়ক কমিটি

মোরেলগঞ্জ প্রতিনিধি

মোরেলগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়ন আওয়ায়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের এক সভা শেষে বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ কমিটি ঘোষণা করা হয়। ১৬টি ইউনিয়ন কমিটিতে ৮টি ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত চেয়ারম্যানগণ কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন।

এছাড়া নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক হতে পারেননি ৬ জন চেয়ারম্যান। তাদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র ‍প্রতিক্রিয়া। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগের পরীক্ষিত নেতা, জনপ্রতিনিধিদেরকে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক না করে বিভক্তির সৃষ্টি করা হয়েছে।

ইউনিয়ন কমিটিতে যেসকল চেয়ারম্যানকে আহ্বায়ক করা হয়েছে তারা হচ্ছেন তেলীগাতী ইউনিয়নে মোরশেদা আক্তার, পঞ্চকরনে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার, পুটিখালীতে মো. আব্দুর রাজ্জাক শেখ, দৈবজ্ঞহাটিতে শামসুর রহমান মল্লিক, চিংড়াখালীতে আলী আক্কাস বুলু, জিউধরায় জাহাঙ্গীর আলম বাদশা ও মোরেলগঞ্জ সদর ইউনিয়নে মো. হুমায়ুন কবির মোল্লা।

যে সকল ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানদেরকে বাদ দিয়ে বা সদস্য তালিকায় রেখে কমিটি গঠন করা হয়েছে সেগুলো হচ্ছে, রামচন্দ্রপুর ইউনিয়নে মো. দেলোয়ার হাওলাদার, হোগলাপাশায় মো. মোনজেল হোসেন, বনগ্রামে এএইচএম দেলোয়ার হোসেন হাওলাদার, বলইবুনিয়ায় খ.ম লুৎফর রহমান, হোগলাবুনিয়ায় মো. হেমায়েত উদ্দিন, বহরবুনিয়ায় রুহুল আমীন ওরফে চান হাজী ও নিশানবাড়িয়া ইউনিয়নে মো. লুৎফর রহমান।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!