খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মোরেলগঞ্জে অগ্নিকান্ডে বৃদ্ধা ভিক্ষুকের বসতঘর পুড়ে ছাই

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে অগ্নিকান্ডের ঘটনায় এক মহিলা ভিক্ষুকের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার(১৩ মে) গভীর রাতে উপজেলার খাউলিয়া ইউনিয়নের মানিকজোড় গ্রামে।

স্থানীয় সূত্রে জানাগেছে, ওই গ্রামের মৃত আ. সাত্তার মুন্সীর স্ত্রী ৩ সন্তানের জননী আলেয়া বেগম(৮০) স্বামীর মৃত্যুর পর বাবার বাড়িতে বসবাস করে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করে আসছেন। শুক্রবার রাতে আলেয়া বেগম বাড়িতে না থাকায় অগ্নিকান্ডের ঘটনায় তার বসতঘরটি পুড়ে যায়। এতে তার নগদ ৩ হাজার টাকা, ৫০ কেজি চাল, হাড়ি-পাতিল ও অন্যান্য মালামালসহ বসতঘরটি পুড়ে যায়। কে বা কারা আগুন দিয়েছে নাকি স্বাভাবিক অগ্নিকান্ড ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বৃদ্ধা আলেয়া বেগমের দাবি তার বাবার ১০ কাঠা জমি চাচাতো ভাই কুদ্দুস হাওলাদার জাল দলিল করে দখল করেছে। বসতঘরসহ মাত্র আড়াই কাঠা জমি তার দখলে আছে। যা নিয়ে দীর্ঘদিন শালিশ-বৈঠক চলে আসছে। ওই আড়াই কাঠা জমি থেকে তাকে উৎখাত করার জন্য প্রতিপক্ষ কুদ্দুস হাওলাদার তার বসতঘরটি পুড়িয়ে দিয়েছে বলে দাবি করেন ভিক্ষুক আলেয়া।

আলেয়া বেগমের অভিযোগ অস্বীকার করে কুদ্দুস হাওলাদার বলেন, জমি-জমা নিয়ে বিরোধ আইনগতভাবে সমাধান হবে, ঘর পোড়াতে যাবো কেন?।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!