খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২
যশোর আন্ত:জেলা

মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্য আটক

যশোর প্রতিনিধি

যশোরে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় শার্শা উপজেলার নাভারন বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার এক ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

আটককৃতদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ নকল রেজিস্ট্রেশন সনদ, ৩টি মোবাইল ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে, মাগুরা জেলার শ্রীপুর গ্রামের ইয়ার আলীর ছেলে বিদ্যুৎ (৪২), একই গ্রামের অসিত কুমার দাসের ছেলে অরুপ কুমার দাস (৩৩) ও শার্শা উপজেলার নাভারন বাজারের মৃত সাব্দার আলীর ছেলে শফিয়ার রহমান (৩৮)।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানার নাভারন সাতক্ষীরা মোড় এলাকায় চোরাই মটর সাইকেল ক্রয় বিক্রয়কালে তিনজনকে হাতেনাতে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা ডিবির পুলিশ পরিদর্শক মাসুম কাজী। এসময় তার সাথে ছিলেন এসআই মফিজুল ইসলামসহ একদল ফোর্স।

পুলিশ জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, গাড়িটি সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন কুলিয়া এলাকা হতে চুরি করা। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে প্রকৃত মালিকের কাছে মোটরসাইকেলটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটানায় শার্শা থানায় মামলা হয়েছে।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!