খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

মোটরসাইকেলে ধাক্কা দিয়ে ধরা খেল ফেনসিডিলবাহী প্রাইভেটকার, আটক ১

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে মোটরসাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকার থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২ নভেম্বর) রাতে উপজেলার নওয়াপাড়া বাজারের স্বাধীনতা চত্বরের মোটরসাইকেল স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেটকারচালক গাড়ি রেখে পালিয়ে গেছে। তবে গাড়িতে থাকা কলারোয়া এলাকার বাসিন্দা আলী হোসেনের ছেলে বায়েজিদ হোসেন (২৫) নামের এক মাদক বিক্রেতাকে ১ ঘণ্টা পর আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে নূরবাগ স্বাধীনতা চত্বরে মোটরসাইকেল স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা কয়েকটি মোটরসাইকেলে ধাক্কা দেয় খুলনাগামী বেপরোয়া গতির একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১২-২৯০৬)। স্থানীয় জনতা প্রাইভেটকারটিকে ধাওয়া করলে দুর্ঘটনাস্থলের পাঁচ গজ দূরত্বে বাইপাস সড়কে প্রাইভেটকার ফেলে চালক পালিয়ে যায়। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে প্রাইভেটকারের পেছনে রাখা দুটি চটের বস্তা থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার এবং প্রাইভেটকারটিকে জব্দ করে থানা হেফাজতে নিয়ে যায় পুলিশ।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, স্থানীয় জনগণের সহযোগিতায় নূরবাগ স্বাধীনতা চত্বর থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। উদ্ধার করা হয় দুই বস্তাভর্তি ৪৬৩ বোতল ফেনসিডিল। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। গাড়ির মালিক এবং পালিয়ে যাওয়া চালকের পরিচয় জানতে চেষ্টা করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে এই মাদক কারবারি চক্র ও প্রাইভেটকার চালককে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!