খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

মোংলা শহরকে পরিচ্ছন্ন ও মাদক মুক্ত পৌরসভা গঠনের অঙ্গীকার নিয়ে নৌকা প্রতীকের ইশতেহার

মোংলা প্রতিনিধি

মোংলা পোর্ট পৌরসভার প্রতিটি ঘরে ঘরে সুপেয় পানির ব্যবস্থা, স্বাস্থ্যসেবা নিশ্চিত, ময়লা-আবর্জনা ডাম্পিংয়ের ব্যবস্থা, গণশৌচাগার স্থাপন, শহর পরিস্কার পরিচ্ছন্ন ও মশা নিধনের ব্যবস্থা এবং মাদক ও নেশামুক্ত পৌরসভা গঠনের অঙ্গীকার ব্যক্ত করে মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে মোংলা আওয়ামীলীগ কার্য্যালয়ে পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান ২৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন।

মঙ্গলবার সকার ১১টায় নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রামপালের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্লা আব্দুর রউফ, সাবেক পৌর মেয়র সেখ আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান ছোটমনি, ইমাম হোসেন, সাখাওয়াত হোসেন মিলন, উৎপল মন্ডল, ইজারদার বুলবুল আহমেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক মোঃ ইমরান শেখ প্রমূখ।

মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন উপলক্ষ্যে ঘোষিত ইশতেহারে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান আরো বলেন, আগামী ১৬ জানুয়ারি পৌরবাসীর ভোটে মেয়র নির্বাচিত হলে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অবহেলিত রাস্তাঘাটের উন্নয়ন, সকল মসজিদ-মাদ্রাসা-স্কুল-কলেজ-এতিমখানা-মন্দির ও গীর্জার উন্নয়ন, মাছ বাজার এবং মাংসবাজার স্থানান্তরিত করে আধুনিক বাজারে রুপান্তরিত করা ও গবাদি পশু জবাইখানা নির্মান করা হবে। এছাড়া ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের ব্যবস্থা এবং বস্তিবাসীদের জীবন যাত্রার মান উন্নয়ন সাধন করা হবে। নির্বাচনী ইশতেহার ঘোষনাকালে শেখ আব্দুর রহমান অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের দাবী করে বলেন সন্ত্রাসীদের সাথে আমার এবং আমার দলের কোন সম্পর্ক নেই। যেকোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করার জন্য তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী সেখ আব্দুর রহমান বলেন নির্বাচিত হলে শিক্ষা প্রতিষ্ঠানের পাশে কোন প্রকার আবগারী দোকান থাকতে দেবো না। মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান প্রতিদ্বন্ধী প্রার্থী জুলফিকার আলীর অভিযোগের উত্তরে বলেন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড রয়েছে। কোন কোন প্রার্থীর নিজস্ব অপকর্মের কারনে গণরোষের শিকার হলে তার দায় আমি নিতে পারি না।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!