খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

মোংলা বন্দর ডেপুটি ট্রাফিক ম্যানেজারের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

দাপ্তরিক চিঠিতে বঙ্গবন্ধুর ছবি বিকৃতির অভিযোগে মোংলা বন্দর কর্তৃপক্ষের ডেপুটি ট্রাফিক ম্যানেজার মোঃ সোহাগের বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রামপাল উপজেলা তাঁতী লীগের সভাপতি নাজমুল হাসান শেখ বাদি হয়ে এই মামলা দায়ের করেন। আদালতের বিচারক খোকন হোসেন মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ২০২১ সালে মোংলা বন্দর থেকে বিভিন্ন দপ্তরে প্রেরিত ডেপুটি ট্রাফিক ম্যানেজার মোঃ সোহাগের স্বাক্ষরিত অন্তত ৮টি চিঠিতে বঙ্গবন্ধুর ছবি সংবলিত লোগো কলম দিয়ে কেটে প্রেরণ করে। তখন বিভিন্ন গনমাধ্যমে এই বিষয়ে সংবাদও প্রকাশিত হয়। কিন্তু এই বিষয়ে কোন প্রকার শাস্তি না হওয়ায় রামপাল উপজেলা তাঁতী লীগের সভাপতি নাজমুল হাসান শেখ এই মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী ফকির ইফতেখারুল ইসলাম রানা বলেন, বঙ্গবন্ধুর ছবি বিকৃতি করার অভিযোগে মোঃ সোহাগ শেখ নামের এক ব্যক্তির বিরুদ্ধে তাঁতী লীগ নেতা নাজমুল হাসান শেখ মামলা করেছেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন প্রদানের আদেশ দিয়েছেন।

মোংলা মোংলা বন্দর কর্তৃপক্ষের ডেপুটি ট্রাফিক ম্যানেজার মোঃ সোহাগ বলেন, মামলার বিষয়টি আমার জানা নেই। এছাড়া এই সংক্রান্ত একটি তদন্ত কমিটি গঠন হয়েছিল, সেই কমিটির তদন্তে আমার বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হয়নি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!