খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

মোংলা পৌর নির্বাচনে দলের একক প্রার্থী দেয়া হবে : সিটি মেয়র

মংলা প্রতিনিধি

খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, নির্বাচন কমিশনারের দ্বিতীয় দফার তফসিলে মোংলা পোর্ট পৌরসভার নাম থাকার সম্ভাবনা রয়েছে। তাই আসন্ন সম্ভাব্য পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিল পদে দল থেকে একজন করে প্রার্থী দেয়া হবে। মেয়র পদ নির্ধারণ করে দিবেন দলীয় মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর কাউন্সিলর নির্ধারণ করা হবে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের মতামতের উপর ভিত্তি করে। সুতরাং দল থেকে যাকে দেয়া হবে সকলইে তার হয়ে কাজ করতে হবে। দলের বাইরে গিয়ে কেউ বিদ্রোহী প্রার্থী হলে তার দলে কোন ঠাই থাকবে না। বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের টি,এ, ফারুক স্কুল এন্ড কলেজ মাঠে পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী-সমর্থকের নিয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত সরকার কোনদিন মোংলা বন্দরের উন্নয়ন করেনি। যত উন্নয়ন সব আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। তাই দল, মত নির্বিশেষে পৌরবাসীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি। তিনি আরো বলেন, আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তা শুধুমাত্র ভোট দিয়ে প্রতিদান দিলেও তার প্রতিদান শেষ হবেনা। দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি দলের অন্য কেউকে প্রার্থী না হওয়ার জন্য বার বার হুশিয়ারী উচ্চারণ করেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সাবেক চেয়ারম্যান ইদ্রিস আলী, উপজেলা আওয়ামী লীগে সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম।

খুলনা গেজেট/এ হোসেন

 

 

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!